শোককে শক্তিতে পরিনত করতে হবে

বাগেরহাটের শরণখোলায় জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় এমপি মিলন

সোমবার (১৪ আগস্ট) দুপুরে বাগেরহাটের শরণখোলার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপনের প্রস্তুতি সভায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রধান অতিথির বক্তৃতায় বলেন স্বাধীনতার পক্ষের সকলকে দেশের উন্নয়নের সার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানি এজেন্ট হিসেবে কাজ করেছে। পাকিস্তানি দোষর এবং খুনি জিয়ার উত্তরসুরীরা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশে আরেকটি (১৫ আগস্ট) সৃষ্টির নীলনকশা করছে।
রায়েন্দা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজম হোসেন মুক্তার সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মেজবাহ উদ্দিন খোকন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা মধু, যুবলীগ নেতা ও সাউথখালী ইউপির চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব প্রমুখ।

সভা শেষে এমপি মিলন জাতীয় শোক দিবস পালনের জন্য উপজেলার ৩৬টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক ও ইউপি সদস্যদের হাতে আর্থিক অনুদান তুলে দেন।