বাগেরহাটের শরণখোলার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

জমকালো আয়োজনে শেষ হয়েছে রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৩।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতায় স্কুলেরপ্রধান শিক্ষক অমলেন্দু হালদার ক্রীড়া অনুষ্ঠানের উদ্ভোধন করেন। সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানে রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের সভাপতি শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩নং রায়েন্দা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান খান,শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন।

প্রধান অতিথি এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গানসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।