বাগেরহাটের শরণখোলায় চতুর্থ শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় তাহিরা আক্তার (৯) নামের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
রবিবার বেলা ১১ টার দিকে সে স্কুলে যাওয়ার জন্য গোসল করে আসার পর তাকে ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। শিশুটির মৃত্যুর কারণ কেউ বলতে পারেনি।

ঘটনাটি ঘটে উপজেলার উত্তর সাউথখালী গ্রামের আকবর আলীর বাড়িতে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মোঃ আলামিন খান জানান, উপজেলার উত্তর সাউথখালী গ্রামের আলী আকবর ও তার স্ত্রী লাইলী বেগম জীবিকার তাগিদে চট্টগ্রামে থাকায় তাদের শিশু কন্যা তাহিরা আক্তার দাদী সখিনা খাতুনের সাথে বাড়িতে থাকতো। তাহিরা আক্তার মধ্য সাউথখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী। মৃত্যুর আধা ঘন্টা আগে তাহিরা দাদীর সাথে উঠানে বসে কলাই ডালের ভুষি পেটাচ্ছিল। পরে স্কুলে যাওয়ার জন্য তৈরী হতে পার্শ্ববর্তী খালে গোসল করে ঘরে আসে। পরে তার সাড়া শব্দ না পাওয়ায় দাদী ঘরে উঠে দেখতে পায় মাথা বাঁকা অবস্থায় সে চৌকির উপর পড়ে আছে। এ সময় দাদীর ডাক-চিৎকারে পাশের ঘরের লোকজন ছুটে এসে নাতনী কে মৃত অবস্থায় দেখতে পায়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, উত্তর সাউথখালী গ্রামে তাহিরা নামের এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শিশুটির মুখ থেকে ফেনা বের হচ্ছে । মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করতে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।