বাস নয়, কফি হাতে ট্রেনের অপেক্ষায় ইংলিশ ক্রিকেটাররা!

ক্রিকেটাররা মাঠে যাবেন ম্যাচ খেলতে, তাও আবার ট্রেনে চেপে। টিমবাস ছেড়ে ইংলিশ ক্রিকেটাররা হঠাৎ করে ট্রেনে চাপতে করেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট খেলতে ওভালের পথে পা বাড়ালেন। আর এভাবেই ওভালে ঐতিহাসিক শততম টেস্টের অভিনব প্রচারের সাক্ষী থাকল গোটা বিশ্ব।

শনিবার ছিল ওভাল টেস্টের তৃতীয় দিন। মাঠে পৌঁছতে একেবার নিত্যদিনের সাধারণ যাত্রীদের সঙ্গে ভিড় ট্রেনেই উঠে পড়লেন ব্রিটিশ ক্রিকেটাররা। ওভালের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে অভিনব রেলযাত্রায় অংশ নেন স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, জো রুটদের মতো সিনিয়ররা। কিট কাঁধে চাপিয়ে, চলমান সিঁড়ি বেয়ে একবারে টানেলে ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকেন তারা।

স্বপ্নের নায়কেরা দাঁড়িয়ে তাও আবার ট্রেনের অপেক্ষায়। ক্রিকেটারদের চিনতে পেরে মুহূর্তেই সেলফি শিকারিদের ভিড় জমে যায়। সেই ভিড় অবশ্য ট্রেন আসতেই কমে যায়। ক্রিকেটারদের যে মাঠে যেতে হবে। ওখানেই যে চলছে শততম টেস্ট। তাই সেলফি শিকারিরাও বেশিক্ষণ অপেক্ষা করালেন না তাদের। কফির কাপে চুমুক দিতে দিতেই ট্রেনে উঠে ওভালের পথে পারি দিল ইংল্যান্ড ক্রিকেট দল। আর ওভালে ঐতিহাসিক শততম টেস্টের অভিনব প্রচারের সাক্ষী থাকল গোটা বিশ্ব।