বিএনপিকে কখনই দুর্বল করা যাবে না: আমিনুল হক

মামলা-হামলা, জেল-জুলুম আমাদের সয়ে গেছে, নতুন কিছু দিয়ে আর দমাতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। সাবেক এই ফুটবলার বলেন, যেসব দেশে একনায়ক থাকে, স্বৈরাচার থাকে সেসব দেশে এমন মামলা হবে, গ্রেফতার হবে, বিরোধী নেতাকর্মী গুম-খুন হবে এটাই স্বাভাবিক। তবে মামলা হামলা নির্যাতন করে আন্দোলন দমনের জন্য বিএনপিকে কখনই দুর্বল করা যাবে না।

বৃহস্পতিবার জাসাস পল্লবী থানা কতৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, আজকে দেশের বিপুল সংখ্যাগরিষ্ঠ মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিষ্পেষিত। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের এ ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে, অথচ সরকার মানুষের দুঃখ লাঘবে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না।

আরো উপস্থিত ছিলেন উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ, মাহবুব আলম মন্টু, মহসিন সিদ্দিক রনি (সদস্য সচিব, ঢাকা মহানগর উত্তর), ডা. আরিফুর রহমান মোল্লা (সাবেক সহ-সভাপতি, জাসাস জাতীয় নির্বাহী কমিটি), আনোয়ার হোসেন আনু (সদস্য সচিব, জাসাস মহানগর উত্তর) ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক সহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।