বিজয়ী হওয়ার ১০০দিন পূর্তি উপলক্ষ্যে এমপি জিয়াউর রহমানের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে এবং উপনির্বাচনে বিজয়ী হওয়ার ১০০দিন পূর্তি উপলক্ষ্যে শুক্রবার (১২ মে) বিকালে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এমপি জিয়াউর রহমান সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, গত ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত জাতীয় সংসদের ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে বিজয়ী হওয়ার ১০০ দিন পূরণ হয়েছে গত ১১ মে। আমার এই স্বল্প সময়ের কার্যকালে এলাকার সড়ক, রেল, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, ক্রীড়াসহ সকল ক্ষেত্রে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা পেলে এলাকার বিভিন্ন স্থানে ব্যাপক উন্নয়ন সম্ভব। আমার এই আসনে ৩টি উপজেলা ও ২টি পৌরসভা রয়েছে। এলাকার বিদ্যুৎ সমস্যা সহ অন্যান্য সমস্যা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রীদের সাথে কথা বলে সমাধানে চেষ্টা করছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, করোনাকালে বন্ধ হওয়া রাজশাহীগামী লোকাল ট্রেন, খুলনাগামী মহানন্দা ট্রেনে বগিবৃদ্ধিসহ রেলের সমস্যা সমাধান অব্যাহত রয়েছে।

জেলা আওয়ামীলীগের কোন্দল নিয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, একটি বড় দলে কোন্দল থাকতেই পারে। তবে আমরা কোন্দল নিরসনে উদ্যোগী রয়েছি।

চাঁপাইনবাবগঞ্জ সদরে সম্প্রতি হত্যাকান্ড নিয়ে আওয়ামী লীগের বিভক্তি প্রসঙ্গে তিনি বলেন, তদন্ত চলছে। প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা হবে। তিনি তার দায়িত্ব পালনে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।