বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান এম এ মল্লিক আহমদ

আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান বিশ্বনাথ ছাত্রলীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক এম এ মল্লিক আহমদ।

দীর্ঘদিন ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত বিশ্বনাথ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে এবারের আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান সাবেক এই ছাত্রনেতা।

বিশ্বনাথের সাবেক ছাত্রলীগ নেতা এম এ মল্লিক আহমদ প্রবাস জীবনে থাকাবস্থায়ও দীর্ঘদিন ধরে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এম এ মল্লিক আহমদ রাজনৈতিক জীবনে ১৯৭২ সাল থেকেই আওয়ামীলীগের সাথে জড়িত। বঙ্গবন্ধ স্মৃতি সংসদ যুক্তরাজ্য ওল্ডহ্যাম শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
রাজনীতির পাশাপাশি এম এ মল্লিক বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

তিনি সততা ও দক্ষতার সাথে পালন করেছেন বিভিন্ন দায়িত্ব। ১৯৭১ সালে বিশ্বনাথ রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে স্কুলে ভর্তি হওয়ার পর সর্ব দলীয় ছাত্র সংগ্রাম পরিষদ কমিটির সদস্য, ১৯৭২ সালে বিশ্বনাথ ছাত্র লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক, ১৯৭৯ সালে সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ২০০৪ সালে অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, ২০১৩ সালে প্রতিষ্ঠিত অলংকারি ইউনিয়ন ওয়েল ফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া আরও একাধিক সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন এম এ মল্লিক। তিনি যতদিন বেঁচে আছেন ততদিন স্বদেশবাসীর কল্যাণে কাজ করবেন বলে জানান।

বিশ্বনাথ উপজেলাবাসীকে নিজেদের প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়ে কাঙ্খিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে বিশ্বনাথ উপজেলাকে একটি মডেল উপজেলা উপহার দিতে সর্বমহলের সার্বিক সহযোগীতার প্রয়োজন বলে দাবী করে প্রবাসী কমিউনিটি নেতা এম এ মল্লিক আহমদ। ছোট-বড় সকলের কাছে সহযোগীতা কামনা করেন।