বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর জুটির প্রথম কাজ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি সারাদেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক দেবাশীষ বিশ্বাস।

তিনি বলেন ‘করোনার কারণে মুক্তি দিতে পারিনি। কিন্তু সবকিছু চূড়ান্ত ছিলো আামাদের। এই বছরে ভালোবাসা দিবস উপলক্ষে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি মুক্তি দিতে চাইছি। আসছে ১১ ফেব্রুয়ারি সিনেমা হলেই মুক্তি পাবে।

পরিচালক বলেন, ‘করোনা পরিস্থিতির অবনতি হলেও আর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পেছানোর সুযোগ নেই। যেহেতু প্রেক্ষাগৃহগুলো কোভিড নিয়মনীতি মেনেই চলছে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর মাধ্যমেই প্রথম একসঙ্গে কাজ করেন বাপ্পী ও অপু। যদিও এর পরে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’তে এই জুটি অভিনয় করেন, যা এরই মধ্যে প্রেক্ষাগৃহ ও টেলিভিশনে মুক্তি পেয়েছে।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ছাড়াও আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।