বীরগঞ্জের সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর নিহত

মটরসাইকেলের সাথে ছাগলের ধাক্কায় দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ক্ষীরত শর্মা (৪৩) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোঃ জজ মিয়া (৪৫)নামে অপর আরোহী গুরুত্বর আহত হয়েছেন।

নিহত ক্ষীরত শর্মা উপজেলার ভোগনগর ইউনিয়নের সিংড়া গ্রামের বিজয় দেব শর্মার ছেলে এবং মোঃ জজ মিয়া একই গ্রামের মোঃ তাজুল ইসলামের ছেলে।

শনিবার (৮ জুলাই) দুপুর ১ টার দিকে বীরগঞ্জ পৌর শহরের বলাকা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানায় সূত্রে জানা যায়, দুপুরে নিজ বাড়ী হতে মোটরসাইকেল যোগে বীরগঞ্জ উপজেলা সদরে রওনা দেন ক্ষীরত শর্মা ও মোঃ জজ মিয়া। পথে বীরগঞ্জ পৌর শহরের বলাকা মোড়ে এলাকায় ছাগলের সাথে সংঘর্ষে গুরুত্বর আহত হন দুজনে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ক্ষীরত শর্মা মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আফরোজ সুলতানা লুনা জানান, মুমুর্ষ অবস্থায় দুজনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় ক্ষীরত শর্মা নামে একজন মারা যান। আহত অপর জন মোঃ জজ মিয়ার অবস্থা আশংকা জনক।
বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।