বীরগঞ্জে মাদক বিরোধী সংগঠন বয়েজ গ্রুপের যাত্রা শুরু

মাদকের ভয়াবহতা তুলে ধরে এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো মাদক বিরোধী সংগঠন বয়েজ গ্রুপ।

শনিবার (৫ আগস্ট) সকালে পৌর শহরের ইয়াদ মিলনায়তনে বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে “বয়েজ গ্রুপ” এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ আবু হুসাইন বিপু।

সংগঠনের সভাপতি তামিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রিয়াজুল করিম রিংকু, গণমাধ্যম ও সমাজকর্মী মোঃ হারুন অর রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ গোলাম মুর্শিদ, পৌর ছাত্রলীগ নেতা ওয়াবি প্লাবন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আর রাফি রৌদ্র প্রমুখ।

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে সমাজে ছাত্র ও তরুদের ভূমিকা রাখতে হবে। তাদের হাত ধরে সমাজে মাদক নিমূর্লের আন্দোলন বেগবান হবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আয়োজক কমিটির সদস্যসহ সমাজের বিভিন্ন পেশা ও সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।