বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো আর নেই, প্রধানমন্ত্রীর শোক

স্বাধীনতা সংগ্রামের বীর সেনানী, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার সাধারণ সম্পাদক, পটুয়াখালী জেলা পরিষদ এর সাবেক প্যানেল চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা টিটো আর নেই।গতকাল(১১জানুয়ারি) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটোর বাড়ি গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নে।মৃত্যুকালে স্ত্রী,ছেলে,মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,এস.এম.শাহাজাদা(এমপি),বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর,পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ গলাচিপা উপজেলার আওয়ামী লীগ ও অন্যান্য দলের নেতাকর্মী এবং সর্বস্তরের মানুষ।

জাতির এ শ্রেষ্ঠ সন্তানের প্রতি সর্বস্তরের মানুষ শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য গতকাল জুমার নামাজ শেষে জানাজায় শরীক হন ও জানাজা শেষে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো:মহিউদ্দিন আল হেলালের নেতৃত্বে গলাচিপা থানার পক্ষ থেকে রাষ্ট্রীয় গার্ড অফ অনার প্রদান করে শেষ বিদয় জানায়।

এ সময়,পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম.শাহাজাদা বলেন-মহান বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়। এ বর্ষিয়ান রাজনীতিবিদের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হলো। তবে, প্রজন্ম থেকে প্রজন্মে একজন আদর্শিক নেতা হিসেবে কর্মীদের অনুপ্রেরণার উৎস হয়ে তিনি বেঁচে থাকবেন। তার কর্ম এবং সাংগঠনিক কৌশল আমাদের জন্য অনুসরণীয় হয়ে থাকবে।