বেলকুচিতে নিখোঁজের ৫ দিন পর বাড়ীর ডোবা থেকে এক শিশুর মরদেহ উদ্ধার!

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুকুরিয়াবেড়া উত্তর পাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মাহি খাতুন (০৬) পাঁচ দিন নিখোঁজর পর বাড়ির পাশে ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (০২ মার্চ) দুপুরে উপজেলার ধুকুরিয়াবেড়া উত্তর পাড়া নিজ বাড়ীর পরিত্যক্ত ডোবায় শিশু মাহি খাতুনের মরদেহ স্থানীয়রা দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে। গত-২৬ ফেব্রুয়ারী থেকে শিশুটি নিখোঁজ ছিল। শিশুর অভিভাবকরা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে বেলকুচি থানায় একটি সাধারণ ডায়রি করেন। শিশুটি আংশিক বুদ্ধি প্রতিবন্ধী এবং তার সন্ধানের জন্য পোস্টার ছাপিয়ে সোশাল মিডিয়ায় ছরিয়েও দেয়া হয়।

স্থানীয়দের ধারণা, বাড়ির টিউবওয়েলের পানি গড়ানো পরিত্যক্ত যায়গা দিয়ে হাটতে কাছার যায়গা পা পিছলে ডোবায় পরে গিয়ে এমন মৃত্যুর ঘটনা ঘটেছে। যে সময় শিশুটি পরে গেছে হয়তো আশেপাশে কেউ ছিলনা। তাই শিশুটির এমন মৃত্যু হয়েছে।

এব্যাপারে বেলকুচি থানার উপ-পরিদর্শক রিয়াদুল ইসলাম বলেন, শিশুটি পাঁচ দিন ধরে নিখোঁজ ছিল। মেয়ের পরিবার অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে এই মর্মে একটি সাধারণ ডায়রি করেন। আজ শিশুটিকে নিজ বাড়ীর পরিত্যক্ত ডোবায় ভেসে উঠলে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আলামত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে।