ভারতীয় সেনাদের হামলায় পাকিস্তান স্পেশাল ফোর্সের ৫ সেনা নিহত

পাক-ভারতের মধ্য এক প্রকার ছায়াযুদ্ধ চলছে। এবার পাকিস্তান স্পেশাল ফোর্সের পাঁচ সেনাকে হত্যা করল ভারতীয় সেনারা। ভারতীয় সেনা সূত্র এই তথ্য স্বীকার করেছে। কিছুদিন আগে পাকিস্তান স্পেশাল ফোর্স ব্যাটের দুজন এবং পাকিস্তানী দুই অনুপ্রবেশকারীকে হত্যা করে ভারতীয় সেনা। এবার পাকিস্তানি পাঁচ সেনাকে হত্যা করল তারা।

লাইভ মিন্টে প্রকাশিত খবরে জানা গেছে, বুধবার জম্মু ও কাশ্মীরে নিয়ন্ত্রণরেখার কাছে মুজফফরবাদ সেক্টরে ভারতীয় সেনার প্যারা কমান্ডোরা পাকিস্তানের পাঁচ সেনাকে হত্যা করে। নাম প্রকাশে অনিচ্ছুক এক সেনা কর্মকর্তা জানিয়েছেন, “গোপন সূত্রে ভারতীয় সেনার কাছে খবর আসে ভারত-পাকিস্তান সীমান্তে জড়ো হচ্ছে পাকিস্তান স্পেশাল ফোর্স ব্যাটের সদস্যরা। সেই মতো তাদের ওপর হামলা চালানোর অনুমতি চাওয়া হয় ভারতীয় সেনাপ্রধান বিপিন রাওয়াতের কাছে। ”

তিনি আরও জানান, “এরপরেই সীমান্তে ব্যাট সদস্যদের খুঁজে বার করে তাদের ওপর হামলা করে ভারতীয় সেনা। ব্যাট সদস্যদের কিছু বুঝে ওঠার আগেই তাদের উপর হয় এই হামলা। চোখের পলকে তাদের হত্যা করে ভারতীয় সেনারা। ”

কিন্তু ওই সেনার কর্মকর্তার আশঙ্কা, প্রতিশোধ নিতে ফের ভারতীয় সেনার উপর হামলা চালাতে পারে পাকিস্তানের ব্যাট। সেই মতো সেনাবাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে ভারতীয় সেনার তরফ থেকে জানানো হয়েছে।