ভোট দিয়ে বিজয় চিহ্ন দেখালেন শাজাহান খান

উৎসবমুখর পরিবেশে মাদারীপুরে ভোটগ্রহণ চলছে। মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি জনাব শাজাহান খান রোববার (৭ জানুয়ারি) সকালে আছমত আলী খান স্কুল এন্ড কলেজে শেখ হাসিনা সড়ক তার বাসার সামনে কেন্দ্রে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ভোট দেন।

শাজাহান খানের সঙ্গে এসময় উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান কালুখ খান উপস্থিত ছিলেন। এছাড়া জেলার আরও ২টি আসনেও উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করছেন।

আওয়ামী লীগ প্রার্থী শাজাহান খান বলেন, সকালে ভোট দিলাম। এই ভোট গণতন্ত্র রক্ষা করার ভোট, সংবিধান রক্ষা করার ভোট, সব ষড়যন্ত্র মোকাবিলা করার ভোট। আমার বিশ্বাস জনগণ ভোটের মাধ্যমে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় বসাবে। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসাবে। এবং আমাদেরকে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।

ভোট উৎসবমুখর হচ্ছে। মানুষের মধ্যে অনেক আগ্রহ রয়েছে ভোট দেওয়ার জন্য। আমরা যখনই ভোটারের কাছে গিয়েছি, বিভিন্ন মিটিংয়ে গিয়েছি ভোট চাওয়ার জন্য আমার মনে হয় মানুষ আগের চেয়ে আরও বেশি আনন্দ নিয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে।

বাংলাদেশের মানুষ যখনই ভোট দেওয়ার সুযোগ পেয়েছে তখন তারা ভোট দিয়েছে এবং তাদের সিদ্ধান্ত সব সময় সঠিক হয়েছে। আমরা মনে করি এবারও বিপুল পরিমাণ মানুষ ভোট দেবে এবং ভোটের মাধ্যমেই সব ষড়যন্ত্রের মোকাবিলা করা হবে।