ভোলার চরফ্যাশনে দুই প্রার্থীর মামলায় আসামী ৩৪২

ভোলার চরফ্যাশনের নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী নৌকা প্রতিকের আলমগীর হোসেন হাওলাদার ও স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল প্রতীকের ইকবাল হোসেন লিখনের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ এবং নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) আলমগীর হোসেন হাওলাদারের ছোট ভাই কামরুল হাওলাদার বাদী হয়ে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখনের ১৬৮ কর্মী-সমর্থক’র বিরুদ্ধে এবং একই দিন স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখন বাদী হয়ে নৌকা প্রতীকের আলমগীর হোসেন হাওলাদারের ১৭৪ জন কর্মী সমর্থককে আসামী করে দুলারহাট থানায় মামলা করেছেন। দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক বুধবার সন্ধ্যায় এতথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দুই প্রার্থীর পাল্টাপাল্টি মামলা দায়েরের পর গ্রেফতার আতঙ্কে রয়েছেন দুই প্রার্থীর কর্মী-সমর্থকরা।
১৮ ডিসেম্বর সন্ধ্যায় চেয়ারম্যান পদের প্রার্থী নৌকা প্রতীকের আলমগীর হোসেন হাওলাদার এবং স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের ইকবাল হোসেন লিখনের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পর উভয় প্রার্থী তাদের কর্মী সমর্থক আহত এবং নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ করেন।

উল্লেখ্য’ ২৯ ডিসেম্বর এই ইউনিয়নসহ উপজেলার জিন্নাগড় এবং আমিনাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ভোলার শেষপ্রান্ত নীলকমলে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।