ভোলায় মানবতার দেয়ালের উদ্যোগে জনসাধারণের মাঝে সবজি বিতরণ

ভোলায় মানবতার দেয়ালের উদ্যোগে শনিবার সবজি বিতরণ করা হয়েছে। শহরের সদর রোডে বিয়ে বাজারের সামনে বেষ্ট ইনিসিয়েটিভ অব ভোলা (বিবা) আয়োজিত মানবতার দেয়াল থেকে এ সবজি বিতরণ করা হয়েছে। জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী ইয়ারুল আলম লিটন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, দৈনিক ভোলাবাণীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

শ‌নিবার ( ২৪ এপ্রিল )সকাল সাড়ে ১০টায় থে‌কে আলু,কুমর,ঢেরস,পুইশাক, কাচা ম‌রিচ‌,লেবু, স‌্যালাইনসহ বিভিন্ন সবজি ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বিয়ে বাজারের সত্বাধিকারী মনিরুল ইসলাম।

তিনি আরও জানান, করোনা সংক্রমন রোধে মানুষকে সচেতনতার লক্ষে তিনি গত ৪ এপ্রিল এ কার্যক্রম শুরু করেছেন। এখানে হাত ধোয়া কর্মসূচী গ্রহনের পাশাপাশি বিনামূল্যে বিতরণ করা হচ্ছে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য। করোনাকালীন মানবতার দেয়া‌লের এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি। মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন অনেকেই। প্রায় প্রতিদিনই মানবতার দেয়ালে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা। আবার মানবতার দেয়াল থেকে মানুষের প্রয়োজনে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য নিয়ে যাচ্ছেন অনেকেই।

মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন ভোলার জেলা প্রশাসক তৌ‌ফিক-ই-লাহী চৌধুরী, জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সহ বি‌ভিন্ন ব‌্যক্তি ও প্র‌তিষ্ঠান। তারা তাদের পক্ষ খে‌কে বি‌ভিন্ন সম‌য়ে মাক্স, স‌্যনিটাইজার ও পোষাক দি‌য়ে সহযোগিতা করছেন এবং এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

আপনার প্রয়োজনে নিয়ে যান, অন্যের প্রয়োজনে দিয়ে যান” এ স্লোগান নিয়ে উপকূলীয় দ্বীপ জেলা ভোলায় করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় তৈরী করা হয়েছে মানবতার দেয়াল। সদর উপজেলার সদর রোডে ব্যবসা প্রতিষ্ঠান বিয়ে বাজারের সামনে বিবা এ মামবতার দেয়াল তৈরী করে।