মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আর নেই

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার সাবেক কমিশনার এবং মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক জিল্লুর রহমান আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর শুক্রবার (১ মার্চ) ভোরে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে বোম্বে টাটা মেমোরিয়াল হাসপাতালে এবং ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে সংশ্লিষ্ট চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে থেকেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। সর্বশেষ তিনি দৈনিক বাংলাদেশের খবর পত্রিকায় নিযুক্ত ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি ঠিকাদারি পেশায় নিয়োজিত ছিলেন।

শুক্রবার বিকাল ৫টায় বহেরাতলা আলহাজ্ব জয়নুল আবেদীন হাফেজিয়া মাদ্রাসার মাঠে তার প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর নিজ বাড়িতে ২য় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মৃত্যকালে তিনি স্ত্রী, ২ সন্তান সহ আত্মীয় – স্বজন,রন্ধু-বান্ধব ও অনেক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার স্ত্রী উপজেলার ১৭৫ নং দক্ষিণ বন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত আছেন।

সাংবাদিক জিল্লুর রহমানের মৃত্যুতে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার গণমাধ্যমকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ সমাজের সর্বস্তরের মানুষ গভীর শোক প্রকাশ করেছে।