ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের আবদুল হাকিমের স্বরণ সভা অনুষ্টিত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি আবদুল হাকিম এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে আলোচনা ও রুহের মাগফিরাত কামনা করা হয়।

২৪-জানুয়ারি মঙ্গলবার ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ময়দানে অনুষ্টানে সভাপতিত্ব করেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি।পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ (হারুন)।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।সার্বিক সহযোগীতায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম।এছাড়াও জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কদ্দুছ,সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, সাবেক সদস্য ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামীলীগ কমিটির নেতৃবৃন্দ ও ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য মোঃ মাহবুবুর রহমান (মাহবুব),

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ সহ আওয়ামী সকল সহযোগী সংগঠনের লোকজন ছাড়াও আরো অনেকেই ছিলেন। সভাপতির বক্তব্য দিয়ে জননেতা আবদুছ ছাত্তার উপস্থিত সবাইকে আবদুল হাকিমের রুহের মাগফিরাত কামনা করে অনুষ্টানের সমাপ্তি করেন।