ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হযরত বিবিজান (রহঃ) মাজার শরীফের সংস্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের(ময়মনসিংহ-কিশোরগঞ্জ)মহাসড়কের লক্ষিগঞ্জ বাজারের দক্ষিন পাশের পূর্ব দিকে কুমুরিয়ারচর গ্রামের ওলিয়ে কামিল হযরত বিবিজান রহমতুল্লাহি আলাইহা’র মাজার শরীফের উন্বয়ন মূলক সংস্কার কাজের ভিত্তি প্রস্থর করা করা হয়।

মাজার শরীফ ময়দানে ৩০- শে এপ্রিল রবিবার দুপুরে মিলাদ শরীফ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও মাজার শরীফ কমিটির সভাপতি মুহাম্মদ সরজুল ভূইয়া ভিত্তি প্রস্থর স্থাপন করেন। এসময় মাজার শরীফের সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর হোসেন, মুতাওয়াল্লি ডাঃ মুহাম্মদ আবদুল মান্নান, মাজার শরীফের সাধারণ সম্পাদক মুহাম্মদ মানিক মিয়া,কোষাধক্ষ্য তেরছাটি আহমদিয়া খানকা শরীফের মুতাওয়াল্লি হযরত শাহ সুফি মুহাম্মদ রমজান আলী ফকির চিশতি, মুহাম্মদ মানিক মিয়া, মুহাম্মদ শাহজাহান,ব্যবসায়ি মুহাম্মদ সিদ্দিক মিয়া,মুহাম্মদ বকুল মিয়া, মুহাম্মদ মোজাম্মেল হক, রাজ মিস্ত্রি মুহাম্মদ মোশারফ হোসেন,মুহাম্মদ আবদুল হামিদ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

মাজার শরীফের সভাপতি মুহাম্মদ সরজুল ভুইয়া প্রতিনিধিকে বলেন হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিমগণ কে আমারা মুহব্বতকরি তথা ভালোবাসি।এ মাজার শরীফে যিনি শায়িত আছেন আমার জানামতে তিনি একজন ওলিয়ে কামিল, নেককার বান্দা ছিলেন। এ কমিটির লোকজন মাজার শরীফের উন্নয়ন কল্পে কাজ করবে বলে আমি আশাবাদী।আমরা সকলের সহযোগীতা কামনা করছি।