ময়মনসিংহে বিএনপি-ধর্ম ব্যবসায়ী জামায়াতকে কঠোর হুঁশিয়ারি দেন: শামীম

ময়মনসিংহের বিভাগীয় শহরের ভাষা সৈনিক এম শামসুল হক মুক্ত মঞ্চে ব্যবসায়ী,মালিক ও শ্রমিক সংগঠনের আয়োজনে সারাদেশে বিএনপি-ধর্ম-ব্যবসায়ী জামায়াত শিবিরের অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্টিত হয়।

১-লা নভেম্বর (বুধবার) শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ব্যবসায়ী শীর্ষ নেতা আমিনুল হক শামীম বলেন যারা বিএনপি ও জামায়াত করেন আমরা দলীয় নেতৃবৃন্দ ও মালিক সমিতি তাদেরকে সতর্ক করে বার্তা দিচ্ছি। আপনারা হুশিয়ার হয়ে যান। না হলে আমরা আগামীতে খালি হাতে বসে থাকব না। ব্যবসায়ীদের কোন হামলা,গাড়ীতে অগ্নি সংযোগ করা হলে কোন ছাড় দেওয়া হবেনা।হামলাকারীদেরকে তাদেরকে খুঁজে বের করা হবে।আরও বলেন নির্বাচনের আগ পর্যন্ত আমরা আপনাদের প্রতিহত করতে সর্বদা মাঠে থাকবো।

ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন মন্তার সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত জাহান মুকুল, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রায়হান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল-আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমেল, মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সানোয়ার হোসেন চানু প্রমুখ।

বক্তব্য শেষে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে একটি বিশাল মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে প্রধান অতিথির সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।এ সময় উপস্থিত ছিলেন মসিকের প্যানেল মেয়র -৩ সামীমা আক্তার, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনিসহ মহানগর কৃষকলীগ, ব্যবসায়ী, মালিক ও শ্রমিক সংগঠনসমূহের এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।