মাদারীপুরের কালকিনিতে আসামি ধরতে গিয়ে পুলিশের কর্মকর্তা আহত

মাদারীপুরের কালকিনিতে পুলিশ একটি হত্যা মামলার আসামি ধরতে গেলে এসময়ে আসামি পক্ষের লোকজনের হামলায় এক পুলিশ কর্মকর্তা আহত হন।

ঘটনার সূত্র থেকে জানা যায়, আহত পুুলিশের এসআই পলাশ কুমার দাস রোববার (১০ এপ্রিল) রাত ১০টায় কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যচর এলাকায় আসামি ধরার অভিযানে গেলে এ ঘটনা ঘটে। তিনি কালকিনি উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত। পরে পুলিশ এ ঘটনায় সোমবার (১১ এপ্রিল) সকালে সন্দেহভাজন ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে জানা যায়, যে আসামি ধরার জন্য যায় তিনি লাট্রু বেপারী পালিয়ে গেছে।

মাদারীপুর জেলা এক পুলিশ কর্মকর্তা জানান, পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই পলাশ কুমার দাস খাসেরহাট মধ্যচর এলাকায় অভিযানে যান ওই এলাকার আল আমিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি লাট্রু বেপারীকে ধরতে।

এ সময়ে আসামিপক্ষের পলাশের লোকজন পুলিশেল ফোর্সদের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায় আসামির ছেলে  ধারালো অস্ত্র দিয়ে পলাশকে কুপিয়ে আহত করে। এ খবর পেয়ে পুলিশের অন্য একটি দল ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে। এতে আহত এসআই পলাশকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের আটক করার অভিযান চলছে।