মাদারীপুরের ডাসারে প্রাইভেটকারের চাকা পাংচার হয়ে চালকের মৃত্যু, আহত ৫

মাদারীপুর ডাসারে প্রাইভেটকারে চাকা পাংচার হয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কায় এর চালক নিহত হয়েছে। নিহত চালক জগৎ মৃধা (৪৮) বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার ঢাউলটরী গ্রামের কিরন মৃধার ছেলে। একই ঘটনায় আরও আহত হয়েছেন পাঁচজন।

বৃহস্পতিবার (২২ জুন) ভোরে ডাসার উপজেলার ভাঙ্গাব্রিজ সড়কের এ দুর্ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আহতরা হলেন, চাঁদপুর জেলার কাবিদগঞ্জ এলাকার আবদুল গফর আলীর ছেলে করিব হোসেন (৩১),নারায়ণগঞ্জ জেলার সোনারগতি এলাকার কবির হোসেনের ছেলে জিয়াউর হক(২৬),ব্রাহ্মণবাড়িয়া জেলার হোসাইনপুর এলাকার বাদল আহমদের ছেলে রিয়াজ ইসলাম (২৭),একই এলাকার হীরা খানের ছেলে মাসুদ পারভেজ খান(২৮) ও মোনতাজুল হকের ছেলে আমির হোসেন (২৯)।

হাসাপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, প্রাইভেটকার চালক জগৎ মৃধা বরিশাল থেকে লোক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন পথে মাদারীপুর ডাসার ভাঙ্গা নামক স্থানে প্রাইভেটকারটির চাকা পাংচার হয়ে সড়কে পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে ঘটনাস্থলেই চালক মারা যান। এসময় আরো পাঁচজন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সেখানকার চিকিৎসক তাদের অবস্থা গুরুতর হওয়ার কারণে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

মাদারীপুর সদর হসপিটাল এর কর্তব্যরত চিকিৎসক সফর আলী জানান, ভোরের দিকে কিছু লোক মাদারীপুর সদর হসপিটালে ভর্তি হয়। তাদের অবস্থা অবনতি হলে এদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ডাসার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।