মাদারীপুরে এড. মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যেগে খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

মাদারীপুরে এডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যেগে নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
পরে ৫শতাধিক নিন্ম আয়ের মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে আলোচনা সভা ও খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সহ.সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাসুকুর রহমান মাসুক।

আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য কাজী হুমায়ুন কবীর, জেলা বিএনপির আহবায়ক জাফর আলি মিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সোহবার হোসেন হাওলাদার, বিএনপি নেতা নজরুল ইসলাম লিটু, সাইফুল কবির, গুলজার আহম্মেদ চিশতি ছাত্র নেতা রফিকুল ইসলাম রোমান, সোবাহান মজুদার, নাসির, যুবদল নেতা কামাল সরদার, সুমন গৌড়া, শাহজাহান হাওলাদার প্রমুখ।

এসময় খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী পেয়ে নিন্ম আয়ের মানুষেরা সন্তুষ্টি প্রকাশ করেন। শত পরিবারের মাঝে ৮ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার বোতলজাত তেল, এক কেজি চিনি, এক কেজি চিরা, এক কেজি পোলাউ চাল, এক প্যাকেট গুড়া দুধ, এক প্যাকেট সেমাই ও এক প্যাকেট খেজুর দেয়া হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ববধানে ছিলেন এড. মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আবু সোহেল মোল্লা।