মাদারীপুরে প্রতিভাবান ফুটবলারদের মাঝে প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ

মাদারীপুরে ৩০ জন প্রতিভাবান ফুটবলারদের মাঝে প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারী) বিকেলে আছমত আলী খান স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে এই সনদপত্র বিতরণ

করেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপ সচিব মোঃ নজরুল ইসলাম। গত ৩রা জানুয়ারী শুরু হওয়া মাসব্যাপী বালক অনুর্দ্ধ-১৫ ফুটবল প্রশিক্ষণের আজ ছিল সমাপনী দিন।

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মাসব্যাপী বালক অনুর্দ্ধ-১৫ ফুটবল প্রশিক্ষণ কর্মসুচিতে জেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও একাডেমির প্রায় ৫২ জন ফুটবলার হতে প্রতিযোগিতার মাধ্যমে বাছাইকৃত ৩০ জন প্রতিভাবান ফুটবলারকে প্রশিক্ষণ শেষে সনদপত্র ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম কবির, সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস, বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ফুটবল প্রশিক্ষক মো: আফজাল হোসেন মানিক, জেলা দলের প্রশিক্ষক মো: আশরাফুল।

জেলা ক্রীড়া অফিসার,মাদারীপুর সুমন কুমার মিত্র জানান, শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্দ্ধ-১৫) উপলক্ষে ঢাকা বিভাগীয় দল গঠনের লক্ষ্যে জেলা পর্যায়ে বালক ফুটবল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এ প্রশিক্ষণ কর্মসুচি থেকে চুড়ান্তভাবে ০৫ জন প্রতিভাবান ফুটবলার ঢাকা বিভাগীয় দল গঠনের জন্য ঢাকায় অনুশীলনের সুযোগ পাবে। মূলত তৃণমূল পর্যায় থেকে প্রতিভা অন্বেষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাইায়ের লক্ষ্যে আজকের এ আয়োজন।