মাদারীপুরে বিউটি কেয়ার লেডিস পার্লার উদ্বোধন

মাদারীপুরে বিউটি কেয়ার লেডিস পার্লার এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে মাদারীপুর শহরের শেখ হাসিনা মহাসড়কের জাইমান টাওয়ারের চতুর্থ তলায় এর উদ্বোধন করা হয়। ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান খান।

বিউটি কেয়ার লেডিস পার্লার এর স্বত্ত্বাধিকারী নুসরাত জাহান মীম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: আশরাফ আলী খান, হাফিজুর রহমান খানের সহধর্মিনী দিলরুবা খান স্বর্না, ছেলে জায়মান খান, জেলা যুবলীগ সহ সভাপতি আকতার হাওলাদার, পরিবেশ বিষয়ক সম্পাদক মুন্না শরীফ, ব্যবসায়ী রুবেল মুন্সী, ফারজানা মিথিলা, ছাত্রলীগ নেতা মাহাথির খান শামস্, সাদমান সাগরসহ অন্যরা। অনুষ্ঠান শেষে ব্যবসায় সমৃদ্ধি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

বিউটি কেয়ার লেডিস পার্লার এর স্বত্ত্বাধিকারী নুসরাত জাহান মীম বলেন, সকলের দোয়ায় আজকে আমরা বিউটি কেয়ার লেডিস পার্লার উদ্বোধন করলাম। মাদারীপুরের মেয়েরা এমনেই সুন্দরী। তাদের সুন্দরের আরও যাতে যত্ম হয়। সেই উদ্দেশ্যে আমাদের এই পার্লার দেওয়া। আপনারা সবাই আমন্ত্রিত, আসবেন। এখানে সকল প্রকার স্ক্রীনের ট্রিটমেন্ট, চুলের ট্রিটমেন্ট সব সেবা পাওয়া যায়। তিনি আরও জানান অন্য পার্লার থেকে আমাদের বিশেষত্ব হলো সর্বপ্রথম আমরা হার্বাল ফেসিয়াল নিয়ে আসছি এবং আমাদের সকল যন্ত্রপাতি থাইল্যান্ড থেকে আনা।