মাদারীপুরে ব্যবসায়ীক দ্বন্ধে ৪ জনকে কুপিয়ে জখম

মাদারীপুরে ড্রেজার হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় ৪ জন আহত হয়েছেন। রবিবার (২৫ ডিসেম্বর) সকালে সদর উপজেলার মহিষেরচর এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার জামাল হাওলাদার (৬৫), শাহীন হাওলাদার (৩৭), সোহেল হাওলাদার (৩৫) ও শিহাব হাওলাদার (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারভেজ খাঁ ও শাহীন হাওলাদার পাঁচখোলা ইউনিয়নের মহিষের চর এলাকায় দীর্ঘদিন ধরে ড্রেজার ব্যবসা করে আসছিলেন। গত শনিবার একই জায়গায় শাহীন হাওলাদার নতুন আরেকটি ড্রেজার বসালে এতে ক্ষিপ্ত হয়ে পারভেজ খাঁ ও তার ভাই শাওন খাঁ তাদের লোকজন নিয়ে ড্রেজারের পাইপ ভেঙে ফেলে। এসময় বাঁধা দিতে গেলে ড্রেজার ব্যবসায়ী শাহীন হাওলাদার ও সোহেল হাওলাদারকে কুপিয়ে গুরুতর যখম করেন তারা।

এই ঘটনা ধরে রোববার সকালে দ্বিতীয় দফায় শাহীন হাওলাদারের পক্ষের জামাল হাওলাদার ও শিহাব হাওলাদারের উপর আবারো হামলা করে পারভেজ খাঁ ও শাওন খাঁ। এসময় তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে গুরুতর অবস্থায় জামাল হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সন্দেহে পারভেজ খাঁকে আটক করা হয়েছে।