মাদারীপুরে মার্কেটগুলোতে ঈদের শেষ কেনাকাটায় ভিড় ক্রেতাদের

রাত পোহালেই ঈদ। মাদারীপুরে মার্কেটগুলো এখনো ক্রেতারা শেষ কেনাকাটার জন্য ভিড় করছেন। এবারের বেচাকেনা ভালোই হয়েছে। দুই বছর পরে এবারের ঈদের দোকানদারা যেমন বিক্র করে লাভবান হচ্ছেন তেমনি ক্রেতারাও কেনাকাটা করে খুশি হয়েছেন।

দেখা গেছে, শেষ সময়ে মার্কেটগুলোতে বড়-ছোট সবাই তাদের পছন্দের পোষাকটি কিনতে ব্যস্ত হয়ে পরেছেন। গত দুই বছর তাদের ব্যবসা একেবারেই অচল ছিল। এবারে ঈদে সেটি পুষিয়ে নেয়ার একটি চেস্টা মাত্র ব্যবসায়ীদের। তাদের ব্যবসা এবার অনেক ভালো হয়েছে এমনটি দাবি ব্যবসায়ীদের। এদিকে ক্রেতারাও বলছে তাদের পছন্দের পোষাকটি কিনতে পেরে ঈদের আনন্দে রাঙ্গিন করে তুলতে পারবেন।

মাদারীপুরে জেলার মধ্যে পুরান বাজার সবচেয়ে বড় মার্কেট এখানে সব ধরনের কেনাকাটা করার জন্য ক্রেতার ভিড় করেন। তাই ঈদের কেনাকাটার জন্য বেশিরভাগ মানুষ পুরান বাজারে আসেন। এখানে জুত থেকে শুরু করে জামাকাপড়সহ মেয়েদের প্রয়োজনীয় জিনিস সবেই পাওয়া যায়। এদিকে মাদারীপুরে বিভিন্ন জাগায় বিভিন্ন ব্যান্ডের দোকান রয়েছে সেখানে এবারের ঈদের কোনাকাটার জন্য ভিড় করছে ক্রেতারা। আগামীকাল ঈদ তাই সবাই আনন্দ করবে এমনটি প্রত্যাশা।

পুরান বাজারের মায়ের দোয়া স্টোরের মালিক মুরাদ হোসেন তালুকদার বলেন, গত দুই বছরের তুলনায় এবারের ঈদে আমাদের বেচাকেনা অনেক ভালো হয়েছে।