মাদারীপুরে ৫০ জন নারী প্রশিক্ষণার্থীদেরকে প্রধানমন্ত্রীর স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণ

মাদারীপুরে নারী প্রশিক্ষণার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার হিসেবে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনে হার পাওয়ার প্রকল্পের আওতায় মাদারীপুর জেলার ৫০ জন নারী প্রশিক্ষণার্থীর মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ল্যাপটপ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।
মাদারীপুর স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপ সচিব মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইসিটি সচিব মো: সামসুল আরেফিন, মহাপরিচালক মো: মোস্তফা কামাল, হার পাওয়ারের প্রকল্প পরিচালক মনোয়ারা ইশরাত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, প্রশিক্ষণার্থী সহ অন্যরা।

আয়োজকরা জানান, মাদারীপুরে আছমত আলী খান পাবলিক স্কুল ও জুলিওকুরি উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবে ৬ মাস মেয়াদী ওমেন ই কমার্স প্রফেশনাল ও ওমেন কল সেন্টার বিষয়ে নারীদের কে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। প্রশিক্ষণ চলাকালীন এই দুটি ক্যাটেগরীর ৫০ জন নারী প্রশিক্ষণার্থীকে প্রধানমন্ত্রীর স্মার্ট উপহার ল্যাপটপ প্রদান করা হয়েছে।