মেট গালার আসর মাতালেন প্রিয়াঙ্কা-নিক

আমেরিকার নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ স্থানীয় সময় সোমবার বসেছিল মেট গালার এবারের আসর। ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’ থিমকে মাথায় রেখে গোলাপী গালিচা মাতিয়েছেন প্রিয়াঙ্কা-নিক জোনাস। এ সময় বিশ্বের নামি-দামি তারকারা সেখানে ছিলেন।

স্বামী নিক জোনাসের সঙ্গে মেট গালার গোলাপী গালিচায় পা রাখেন প্রিয়াঙ্কা। তার পরনে আভন্ত-গ্রাদ্রে ডিওরের ডিজাইন করা গাউন। নিক জোনাস পরেন সাদা স্যুট। ২০১৭ সালে এই মেট গালার আসরেই নিকের সঙ্গে পরিচয় হয়েছিল প্রিয়াঙ্কার।

অন্যদিকে দীপিকাকে দেখা গেছে জ্যাক পোসেনের তৈরি করা গাউনে। পিঙ্ক লুরেস্ক জ্যাককোয়ার্ড গাউনে বাজিরাও মাস্তানি অভিনেত্রীকে অনেকটা পুতুলের মতো দেখাচ্ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা ইতোমধ্যে তাকে বার্বি ডল বলে ডাকতেও শুরু করেছেন। মেট গালায় দীপিকাকে প্রথম দেখা যায় ২০১৭ সালে। একই বছর মুক্তি পেয়েছিল এ অভিনেত্রী প্রথম হলিউড সিনেমা এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ।

মেট গালা হচ্ছে—নিউইয়র্ক সিটিতে অবস্থিত আর্টস কস্টিউম ইনস্টিটিউট মেট্রোপলিটন মিউজিয়ামের জন্য একটি বার্ষিক চাঁদা তোলার উৎসব। মেট গালাকে আনুষ্ঠানিকভাবে কস্টিউম ইনস্টিটিউট গালা বলা হয় এবং মেট বল নামেও পরিচিত। এটা কস্টিউম ইনস্টিটিউটের বার্ষিক ফ্যাশন প্রদর্শনীর গ্র্যান্ড ওপেনিং হিসেবে চিহ্নিত।

অনুষ্ঠানে পপ তারকা লেডি গাগা, কেটি পেরি, সুপার মডেল হেইলি বিবার, সেরেনা উইলিয়ামস, সেলিন ডিয়নসহ বিভিন্ন তারকাকে দেখা গেছে আকর্ষণীয় সব পোশাকে।