মেহেরপুরে গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার, আটক ৫

মেহেরপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ পাঁচজনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় মুজিবনগর উপজেলার শিবনগর গ্রাম থেকে তাদের আটক করে। অনলাইন জুয়ায় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে অস্ত্র নিয়ে তারা অবস্থান করছিল বলে ধারনা পুলিশের।

আটককৃতরা হলেন মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের শাহজুল শেখের ছেলে শেখ বিজয় (২১), কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ (৩৪), সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা (২৪), যশোরের কোতয়ালির আব্দুল খালেকের ছেলে রাজন হাসান (২৯) ও শফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১)।

মুজিবনগর থানার ওসি উজ্জল দত্ত জানান, মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়াড়ি বিজয় শেখের বাড়িতে অস্ত্র নিয়ে কয়েকজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় বিজয় শেখসহ তার সঙ্গীয় ৪ জনকে আটক করে পুলিশ।

তাদের স্বীকারোক্তিতে বাড়ির সেফটিক ট্যাংক থেকে ১টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। আটককৃত বিজয় শেখের নামে অনলাইন জুয়ার মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বলেন, তারা অনলাইন জুয়া ছাড়াও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত কিনা তা তদন্ত করা হচ্ছে।