ময়মনসিংহের গৌরীপুরে প্রাণিসম্পদ অফিসারের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী ) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতাল গৌরীপুর, ময়মনসিংহ ও এগ্রোভেট রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশন, গৌরীপুর এর আয়োজনে এবং উপজেলা প্রাণিসম্পদ অফিসার ড. মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে বিদায়ী অতিথি ডা. উপজেলা প্রাণিসম্পদ অফিসার মোহাম্মদ নাজিমুল ইসলামের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ও উনার সম্মানার্থে গৌরীপুর উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতাল এর সকল কর্মকর্তা-কর্মচারী ও এগ্রোভেট রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দকে নিয়ে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

উপসহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা নজরুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডা. মোহাম্মদ নাজিমুল ইসলামের সহধর্মিনী ডা. মোছাঃ ছাইফুন নাহার এবং সন্তানদ্বয়, ভেটেরিনারি সার্জন ডা. নাজনীন সুলতানা, ডা. মো. আসমাউল ইকবাল মৃদুল,প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার (এলডিডিপি), সাবেক উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তাবৃন্দ জনাব মোর্শেদ আলী ও মফিজ উদ্দিনসহ অফিসের সকল স্তরের কর্মকতা- কর্মচারীগণ ও এগ্রোভেট রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশন, গৌরীপুর এর সকল সদস্যবৃন্দ।

বিদায়ী অতিথির কর্মময় জীবন নিয়ে ব্যাপক স্মৃতিচারণ মূলক আলোচনা হয়। উক্ত আলোচনায় সকলেই নিজেদের অনুভূতি ব্যক্ত করেন।

পরিশেষে সভাপতি বিদায়ী অতিথির ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন এবং তাহার সুসাস্থ্য এবং দীর্ঘায়ু কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।