যশোরের কেশবপুরে উপজেলা পর্যায়ে যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ক ইন্টারজেনারেশনাল ডায়ালগ

পরিত্রাণ কেশবপুর শাখার হলরুমে বুধবার বিকালে দাতা সহযোগী সুইডিস ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো-অপারেশন এজেন্সি-সিডা এর অর্থায়নে ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরী সহযোগীতায় ওয়াই মুভস প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ক, বাল্য বিবাহ প্রতিরোধ, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও শিশু সুরক্ষায় ইন্টারজেনারেশনাল ডায়ালগ অনুষ্ঠিত হয়েছে।

এই ডায়ালগে সার্বিক উদ্দেশ্য বর্ণনা করে সঞ্চালনা করেন প্রজেক্ট অফিসার উজ্জ্বল কুমার দাস। ইন্টারজেনারেশনাল ডায়ালগে সিএসও কোয়ালিশানের সভাপতি সুফিয়া পারভিন শিখার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক। বিশেষ অতিথি বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, ডাক্তার গোলাম মোক্তাদির, সমাজসেবা অফিসার মুহা: আলমগীর হোসেন, শিশু ও মহিলা বিষয়ক অফিসার রুপালী রানী, যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার শিকদার, উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডু, এ্যাড. মিলন মিত্র, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, শিক্ষক ও ইমাম মাওঃ নসির উদ্দীন, পুরোহিত ও শিক্ষক বাসুদেব সেনগুপ্ত, অজিত কুমার মুখার্জি, শিক্ষক প্রভাত কুন্ডু, প্রভাষক কুন্তল বিশ^াস, পরিবার পরিকল্পনা বিভাগের বিশ^নাথ আইচ, সবুরোননেছা বেগম, মনিরা খানম, উপজেলা দলিত পরিষদের সভাপতি সুজন দাস প্রমুখ।
ইন্টারজেনারেশনাল ডায়ালগ পরিচালনায় করেন পরিত্রাণ এর ওয়াই মুভস প্রকল্পের প্রজেক্ট অফিসার আলাউদ্দিন, হিসাবরক্ষক উৎস্য দাস, রিনা ও মিনা দাস।