যশোর জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি শাহিন আর নেই!

যশোর জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক ও চৌগাছা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক স্বনামধন্য অ্যাডভোকেট শাহানুর আলম শাহিন আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শাহিন গত ২৩ ফেব্রুয়ারি সকালে ঘোপ নওয়াপাড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোকজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে বিকালেই হেলিকপ্টার যোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। তারপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে স্থানান্তর করা হয়। দীর্ঘ ০৯ দিন মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে চলে গেলেন আজ বিকাল ০৬:০৫ মিনিটে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু মোর্তজা ছোট।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর খবর যশোর শহরে ছড়িয়ে পড়লে আইনাঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, জেলা আইনজীবী সমিতি, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ জেলা শাখা ও শহীদ মশিউর রহমান আইন মহাবিদ্যালয় শাখা সহ অসংখ্য পেশাজীবী সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান। সংগঠনের নেতারা স্বনামধন্য এই আইনজীবীর মৃত্যুতে শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের নামাজে জানাজা আগামীকাল রবিবার (০৩.০৩.২০২৪) সকাল ১০:৩০ মিনিটে যশোর কেন্দ্রীয় ইদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। উক্ত নামাজে জানাজায় সকলকে শরিক হবার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন জেলা আইনজীবী সমিতি।