যুক্তরাষ্ট্রের লাস ভেগাস বিশ্ববিদ্যালয়ে বন্দুকধারীর হামলায় নিহত ৩: সিএনএন

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের ইউনিভার্সিটি অফ নেভাদায় বন্দুকধারীর হামলায় অন্তত তিনজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগ জানিয়েছে, নেভাদা লাস ভেগাস বিশ্ববিদ্যালয়ে বন্দুকধারীর ঘটনায় তিনজন নিহত এবং একজনের অবস্থা গুরুতর।  হামলার ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিও মারা গেছে বলে জানিয়েছে পুলিশ। লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ বিভাগের শেরিফ কেভিন ম্যাকমাহিল বুধবার (৬ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন।

এদিকে, ইউনিভার্সিটি পুলিশ সার্ভিসেস সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে জানিয়েছে, বুধবার সেখানে গুলির ঘটনার পর লাস ভেগাসের কর্তৃপক্ষ এখনও ইউনিভার্সিটি অফ নেভাদা লাস ভেগাস ক্যাম্পাসের ভবনগুলো খালি করছে। কর্তৃপক্ষ এলাকাটি খালি না হওয়া পর্যন্ত ক্যাম্পাসে থাকাদের আশ্রয় দিতে বলেছে এবং ঘটনাটিকে একটি ‘সক্রিয় তদন্ত’ হিসেবে বর্ণনা করেছে।

হামলার প্রত্যক্ষদর্শী ও ইউনিভার্সিটি অফ নেভাদা লাস ভেগাসের এক ছাত্র সিএনএনকে বলেছেন, ক্লাস চলাকালীন তারা শব্দ শুনে প্রথমে কেউ চিন্তিত ছিল না। পরে একটি অ্যালার্ম বেজে ওঠে। ‘আমি এর আগে কখনও এমন অ্যালার্ম শুনিনি, এটি ফায়ার অ্যালার্মের মতো।