যুবরাজের বিশেষ বার্তায় খুশি চ্যাম্পিয়ন অধিনায়ক পোলার্ড

একটা সময় টি-টেনের ফ্র্যাঞ্চাইজি নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের মেন্টর ছিলেন ভারতের বিশ্বকাপজয়ী তারকা যুবরাজ সিং। টি-টেনে নিজের দলকে একটি বিশেষ বার্তা দিয়েছিলেন এই তারকা। শেষ পর্যন্ত কিয়েরন পোলার্ডের নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছে নিউ ইয়র্ক।

এই বার্তা নিয়ে খুবই উচ্ছ্বসিত পোলার্ড। এক বার্তায় পোলার্ড যুবরাজের প্রশংসা করে বলেন, ‘যুবরাজ সিংয়ের বিপক্ষে আমি অনেক খেলেছি। সে আমাদের জন্য লম্বা সময় বিনোদন দিয়েছে। গত বছর আমরা একসঙ্গে খেলেছি সে এখানে মেন্টর ছিল। সে আমাদের সামর্থ্য জানতো অবশ্যই। আসিফ, ওয়াসিম, গুরবাজ, করুনারত্নে, সুনীল, আমিদের দেখে ভালো লাগছে। সবাইকে অভিনন্দন।’

টি-টেনের ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্সকে এক প্রকার উড়িয়ে দিয়েছে নিউ ইয়র্ক। আগে ব্যাটিং করে ৯১ রানে অলআউট হয় ডেকান। তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় নিউ ইয়র্ক। এর আগে গতবার ডেকানের কাছেই ফাইনাল হেরেছিল নিউ ইয়র্ক।

পোলার্ড বলেন, ‘ডেকান গ্ল্যাডিয়েটরসকে ৯১ রানে আটকে ফেলা আমাদের জন্য দারুণ ব্যাপার ছিল। আমি ব্যাটারদের বলেছিলাম, ৬০ বল পাবো এটা চেজ করতে। আমাদের এটা ৮ ওভারে শেষ করতে হবে না। রান রেট নিয়ে আমাদের চিন্তা করতে হবে না, আমরা সব বল খেলতে পারবো।’

‘আসল বিষয়, আসিফ আলি দুর্দান্ত খেলেছে। সে যে ক্যাচটা ধরেছে সেটা টুর্নামেন্ট জেতার মতো ক্যাচ। আর ব্যাট হাতেও সে আন্তর্জাতিক ক্রিকেটারের অভিজ্ঞতা দেখিয়েছে’-আরও যোগ করেন পোলার্ড।