রংপুরের মিঠাপুকুর লতিবপুর ইউপি কৃষকলীগের কমিটি গঠন

রংপুরের মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক কমিটি ২৬ অক্টোবর ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ কৃষকলীগ মিঠাপুকুর উপজেলা শাখার আহবায়ক আব্দুল মতিন মিয়া ও সদস্য সচিব রফিকুল ইসলামের স্বাক্ষরিত প্যাডে এ নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ কৃষকলীগ মিঠাপুকুর উপজেলা শাখা কর্তৃক এ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

নতুন ঘোষিত এ ইউনিয়ন কমিটিতে আবুল কাশেম সুজনকে আহব্বায়ক ও মোঃ রফিকুল ইসলামকে যুগ্ম আহবায়ক ,বজলুর রহমান, দিলদার হোসেনকে যুগ্ম আহবায়ক ও মোক্তার মিয়াকে সদস‍্য সচিব করে মোট ৬১জন সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

নব ঘোষিত এ কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন,লতিবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস আলী মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম ময়না, মিঠাপুকুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ রফিকুল ইসলাম তুহিন, যুবলীগের আহবায়ক শাহ আসাদুজ্জামান সোহাগ, যুগ্ন আহবায়ক মোন্নাফ হোসেন, জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন মিলু চৌধুরী, যুগ্ন আহবায়ক নুরন্নবী মিয়া, বাংলাদেশ ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লা আবু সাইদ এবং রংপুর জেলা আওয়ামীলীগের সদস্য ১৪নং দুর্গাপুর ইউপি চেয়ারম্যান -সাইদুর রহমান তালুকদার। অভিনন্দন দাতা নেতৃবৃন্দ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আধুনিক মিঠাপুকুরের রুপকার এইচএন আশিকুর রহমান ও জননেতা রাশেক রহমানের নেতৃত্বে জামাত-বিএনপির সকল ষড়যন্ত্র ও গনবিরোধী আন্দোলন মোকাবেলা করে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।