রাজধানীতে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক

রাজধানীর সবুজবাগ থানাধীন বাসাবোতে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. সাগর (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একই বাসার ভাড়াটিয়া এবং পেশায় একজন রাজমিস্ত্রি।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটেছে। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী শিশুর পরিবার বাসাবোতে একটি বাড়ির চার তলায় ভাড়ায় থাকেন। গ্রামের বাড়ি চাঁদপুরের দেবিদ্বার উপজেলায়।
শিশুটির বাবা-মা অভিযোগ করে বলেন, বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার মেয়েকে বাসায় তার নানীর কাছে রেখে তারা বাসার বাইরে গিয়েছিল। রাতে শিশুটি তাদের বাসার চারতলা থেকে নিচে অপর শিশুর সাথে খেলাধুলা করছিল, সে সময়ে একই বাসার ভাড়াটিয়া রাজমিস্ত্রি মো. সাগর শিশুটিকে ধর্ষণ করে।

পরে ওই শিশুর হাতে চকলেট দিয়ে দেয়। শিশুটি কান্না করতে করতে বাসায় গেলে তার বাবা-মা বিষয়টি জানতে পারে। এরপর পরে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। সেখান থেকে পরে শিশুটিকে সাথে নিয়ে সবুজবাগ থানায় গিয়ে শিশুটির বাবা-মা মামলা করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে সাগরকে গ্রেফতার করে পুলিশ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে ঢামেকের ওয়ানস্টপ ক্রাইসেস সেন্টার ও সিসিতে ভর্তি করা হয়েছে। বিষয়টি সবুজবাগ থানা পুলিশ অবগত রয়েছে।