রাজের আঘাতে কাঁদলেন রিপা, পরীমনি বললেন ‘আল্লাহ বাঁচাইছে’

মিরপুর ইনডোর স্টেডিয়ামে চলমান সেলিব্রিটি ক্রিকেট লিগে শুক্রবার রাতে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন শোবিজের বেশ কজন তারকা।

যা নিয়ে ফেসবুক পোস্ট করেছেন চিত্রনায়িকা পরীমনি। শনিবার সকালে ফেসবুকে তিনি লিখেছেন— ‘এই অ্যাগ্রেসিভ… এই (প্রকাশ করা যাচ্ছে না) চেহারা দেখতে হবে বলেই যাইনি সিসিএলে! আল্লাহ বাঁচাইছে।’

অনেকে মনে করছেন, কথাগুলো শরিফুল রাজকে ইঙ্গিত করেই লিখেছেন পরী। কারণ এই হাতাহাতির ঘটনায় শরিফুল রাজের বিরুদ্ধে ইতোমধ্যে অনেক অভিযোগ উঠেছে।

এদিকে শুক্রবার রাতে নির্মাতা মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস এবং দীপংকর দীপনের রানার ফাস্টিজ দুই দলের ম্যাচ চলাকালীন এই হাতাহাতির ঘটনা ঘটে।

দীপনের টিমের খেলোয়াড় চিত্রনায়িকা রাজ রিপার অভিযোগ, নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ মদ্যপ অবস্থায় ছিলেন।

এদিকে হাতাহাতির ঘটনায় আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিকস হসপিটাল) ভর্তি হয়েছেন শিশির সরদার, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

এই সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের তারকারাসহ কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন।

এসব দলের নেতৃত্ব দিচ্ছেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।