লালমনিরহাটের হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান সড়কের ফলক উম্মোচন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান সড়কের ফলক উম্মোচন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের দুই মেয়ে ও তার জামাতাদের সহযোগিতায় এ ফলক উম্মোচিত হয়।

মঙ্গলবার বিকেলে লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের পক্ষে উক্ত ফলক উম্মোচন করেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আ: জব্বার ও বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান (যার নামে সড়কটির নাম করণ করা হয়)।

ফলক উম্মোচনের পর এতে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম প্রমুখ। এ সময় বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ/২০১৯ তারিখে স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত ৩০৭ নম্বর স্মারকের মাধ্যমে সকল উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকদেরকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় নির্মিত সড়ক ও অন্যান্য অবকাঠামোসমূহ বীর মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ সংক্রান্ত একটি সুপারিশপত্র প্রেরণের জন্য ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এরই আলোকে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের বাড়ি সংলগ্ন সড়কটির নামকরণ করা হয়েছে “ বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান সড়ক”।