শরণখোলায় আওয়ামীলীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বাগেরহাটের শরণখোলায় শনিবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামীলীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

বাগেরহাট—৪ (শরণখোলা—মোরেলগঞ্জ) আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী বদিউজ্জিামান সোহাগ তার বক্তিতায় আরো বলেন, বিএনপি—জামায়াত যখন ক্ষমতায় ছিল তখন সারাদেশে একযোগে বোমা হামলা হয়েছে। উন্নয়নের পরিবর্তে দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে সারা দেশের প্রত্যেকটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন। স্বপ্নের পদ্মা সেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, মোংলা বন্দর পর্যন্ত রেল লাইনসহ অসংখ্য উন্নয়ন করেছেন। বিএনপি—জামায়াত আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী গোষ্ঠীর কাধে ভর করে ক্ষমতায় আসার অপচেষ্টা চালাচ্ছে ।

রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল চত্বরে উপজেলা আওয়ামীলীগ নেতা এম এ রশিদ আকনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন আকন শান্ত, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন তালুকদার, আব্দুল হাই খান, জাকির হোসেন খান মহিউদ্দিন, মাইনুল ইসলাম টিপু, রফিকুল ইসলাম কালাম, আবুল হোসেন নান্টু, আসাদুজ্জামান স্বপন, আবু রাজ্জাক আকন, জালাল আহমেদ রুমী, রোকনুজ্জামান বিপ্লব, তপু বিশ্বাস, হুমায়ুন করিম সুমন, প্রমূখ।