শরণখোলায় যুবদল ও শ্রমিকলীগের নেতাসহ আটক ৪

বাগেরহাটের শরণখোলায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ও রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এদের কাছ থেকে ৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের আবুল কালাম হাওলাদারের ছেলে ও উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক শহিদুল ইসলাম সোহাগ (৪২), একই ইউনিয়নের জিলবুনিয়া গ্রামের সায়েম গাজীর ছেলে ও উপজেলা শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সেলিম গাজী (৩৮), খোন্তাকাটা ইউনিয়নের জানেরপাড় গ্রামের মৃত রশিদ শিকদারের ছেলে নাছির শিকদার (৫৫) এবং ওই ইউনিয়নের রাজৈর গ্রামের নুরুল হক আকনের ছেলে সোলায়মান আকন (৪০)।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার সরদার জানান, পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে শহিদুল ইসলাম সোহাগ ও সেলিম গাজীকে উত্তর কদমতলা গ্রামের খালেক ডাক্তারের মাছের ঘের থেকে গ্রেপ্তার করা হয়েছে। এই দুই মাদকসেবনকারী কাছ থেকে ৩৮ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া মাদক করাবারি নাছির শিকদার ও সোলায়মানকে রাজৈর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪২ গ্রাম গাঁজা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রবিবার সকালে বাগেরহাট আদালতে চালান করা হয়েছে।