শাহনুর ফাউন্ডেশনের পক্ষ থেকে বৃদ্ধাশ্রমে ওষুধ বিতরণ

শাহনুর ফাউন্ডেশনের পক্ষ থেকে বৃদ্ধাশ্রমের মা দের কে ,নানান রোগের জন্য ওষুধ বিতরণ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক চিত্রনায়িকা শাহনূর ।

এর ভিতরে রক্তস্বল্পতার জন্য ওষুধ, ক্যালসিয়াম, স্যালাইন, গ্যাস্টিকের ওষুধ, মাল্টিভিটামিন, হ্যান্ড স্যানিটাইজার , মাস্ক এবং আরো কিছু জরুরী প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। চিত্রনায়িকা শাহনূর বলেন বৃদ্ধাশ্রমের মায়েদের সাথে কাটানো সময় গুলো খুবই আনন্দময় ছিল। আপনারাও থাকতে পারেন আমাদের সাথে।

এছাড়া তিনি আরো বলেন, বাবা-মায়ের কোলজুড়ে একটা শিশু জন্ম নেয়। পরিবারে বয়ে যায় আনন্দের বন্যা।শিশুটিকে ঘিরে মা বাবা বুনতে থাকে স্বপ্নের জাল। তারপর শিশুটি বড় হতে থাকে।বড় হওয়ার এক পর্যায়ে দৃশ্যমান হয় শিশুটি অন্য সবার মত নয়, শিশুটির অটিজম। মা বাবার স্বপ্নে আঘাত নেমে আসে। কিন্তু তাঁরা হার মানে না।

অন্যরকম শিশুটিকে ঘিরে শুরু হয় মা বাবার যুদ্ধ অটিস্টিক শিশুদের সবার জীবনের গল্প প্রায় একই রকম। ওরা অন্য সবার মত নয়।তার মানে তাঁরা সমাজের বোঝা নয়।করুণা কিংবা সহানুভূতি দিয়ে নয়, অটিজম আক্রান্তদের মানবিক মর্যাদা প্রতিষ্ঠায় ভূমিকায় রাখুন। অটিস্টিক কোন গালি নয়।অটিজম আক্রান্তদের জীবন যুদ্ধকে সম্মান জানান।