শিক্ষার্থীদের জন্য এক লাখ মাস্ক উপহার দিলেন পানি সম্পদ উপ-মন্ত্রী

করোনা পরিস্থিতির কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল দীর্ঘদিন। ২২ ফেব্রুয়ারী থেকে মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠান খুলবে। তাই শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উন্নত মানের মাস্ক উপহার দেন এবং সবাইকে স্বাগত জানালেন পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

সোমবার সকালে উপমন্ত্রীর পক্ষ থেকে নড়িয়া-সখিপুরের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে এক লাখ মাস্ক উল্লখিত শিক্ষা প্রতিষ্ঠানে হস্তান্তর করা হয়েছে।

নড়িয়ায় হস্তান্তর করেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম সরদার ও সখিপুরে হস্তান্তর করেন, সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার।

এসময় শিক্ষা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম সরদার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হচ্ছেন শিক্ষাবান্ধব সরকার প্রধান। আমাদের নড়িয়া-সখিপুরের গণমানুষের নেতা জননেতা একেএম এনামুল হক শামীম সবসময় শিক্ষাকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। তিনি নড়িয়া-সখিপুরে শিক্ষার মানোন্নয়নে কাজ করে চলছেন। তারই ধারাবাহিকতায় তিনি নড়িয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার উন্নতমানের মাস্ক উপহার দেন ।

সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার বলেন, জননেত্রী শেখ হাসিনার বিশ্বের সেরা শিক্ষাবান্ধব রাষ্ট্রপ্রধান। আর প্রিয়নেতা একেএম এনামুল হক শামীম নড়িয়া-সখিপুরে শিক্ষাখাতকে আরও উন্নত ও সমৃদ্ধ এবং বিশ্বমানের করতে কাজ করে চলছেন। তিনি এবারও ৫০ হাজার উন্নতমানের মাস্ক সখিপুরের শিক্ষার্থীদের জন্য পাঠিয়েছেন। আমরা ছাত্রসমাজ তাঁর প্রতি কৃতজ্ঞ।