শিবচরে ঘরে গলায় ফাঁস অবস্থায় নারীর লাশ, সন্তানের লাশ বিছানায়

মাদারীপুর প্রতিনিধি : বুধবার রাত সাড়ে নয়টার সময়ে মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের পশ্চিম কাঁচিকাটা গ্রামের একটি ভাড়া বাসা থেকে এক এনজিও কর্মীর স্ত্রী ও তার ছেলের লাশ উদ্ধোর করেছে শিবচর থানা পুলিশ। পুলিশ বাসার দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রেবা খাতুন (২৬) ও শিশুপুত্র রাইয়ানের (২) লাশ বিছানায় দেখতে পায়।

ঘটনার সূত্র থেকে জানা যায়, লালটু মিয়া নামের এক এনজিও কর্মীর স্ত্রী রেবা ও সন্তান রাইয়ান উপজেলার উমেদপুর ইউনিয়নের পশ্চিম কাঁচিকাটা গ্রামের একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। বুধবার সন্ধ্যা হতে তাদের বাসার দরজা ভেতর থেকে বন্ধ থাকায়। অনেক সময়ে ধরে ঘরের ভেতরে কোনও সাড়াশব্দ না থাকায় আশেপাশের লোকজন দরজা ধাক্কা দেয়। এতেও কোন সাড়া না আসায় পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রেবাকে পায় এবং শিশুপুত্র রাইয়ানের লাশ বিছানায় দেখতে পায়।

শিবচর থানা পুলিশের কর্মকর্তা বলেন, সংবাদ পেয়ে আমার সেখানে গিয়ে ঘরের ভেতর থেকে আটকানো দরজা ভেঙে ভিতরে ঢুকে দুইটি মৃতদেহ বের করি। প্রাথমিকভাবে ধারাণা করা যায়, ছেলেকে হত্যা করার পরে এক পর্যায় ওই নারী নিজেও আতœহত্যা করেছে।