শীতার্ত মানুষদের মাঝে ইলিয়াস কাঞ্চনের শীতবস্ত্র বিতরণ

নিরাপদ সড়ক চাই’র (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন (৪ জানুয়রি) বুধবার বিকেলে কাকরাইলস্থ নিসচা কেন্দ্রীয় কার্যালয়ে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল, মহাসচিব লিটন এরশাদ, যুগ্ম মহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন ও নিসচার অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে ২৪ ডিসেম্বর থেকে শীতার্ত অসহায় মানুষদের মধ্যে দেশের বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

শীতবস্ত্র বিতরণ শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের উত্তরে ইলিয়াস কাঞ্চন বলেন, আমার জন্মদিনে কেক, ফুল ইত্যাদি উপহার না দিয়ে শীতার্ত মানুষদের মাঝে বিতরণের লক্ষ্যে কম্বল উপহার দেয়ার জন্যে নিসচা নেতাকর্মীদের আমি উৎসাহিত করি। অনেকেই আমার জন্মদিন উপলক্ষে কম্বল উপহার দিয়েছেন।

এসকল কম্বলসহ আমার নিজস্ব অর্থায়নে আমি শীতবস্ত্র বিতরণ করছি। আমাদের সকলের উচিত অসহায় মানুষের সহায়তায় সামর্থ অনুযায়ী সহযোগিতা করা। তিনি আজীবন মানবকল্যাণে কাজ করার আশাবাদ ব্যক্ত করে সকলের কাছে দোয়া চেয়েছেন।