শেরপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা ছেলেসহ নিহত-৩

শেরপুরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

শুক্রবার (১৩ জানুয়ারী ) রাত ৮ টার দিকে শেরপুর সদর উপজেলার তাতালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, নালিতাবাড়ীর রাজনগর ইউনিয়নের দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও তার ছেলে রাব্বি (১০) এবং ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনআনী বাজার এলাকার মো. জুবায়ের (২৩)। আহতরা হলেন- একই গ্রামের মোহাম্মদ আলী (৪৫), হাবিব (৩৫) ও তিনানী বাজার এলাকার শুভ (১৫)।

নিহত রফিকুল ইসলাম নালিতাবাড়ী উপজেলায় আজাহার স্টোরের কর্মচারী। তিনি তার ছেলেকে শেরপুর শহরে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন।

শেরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহনেওয়াজ নোমান জানান, দুর্ঘটনায় তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। আরও তিনজন হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শেরপুর সদর থানার এসআই কামরুজ্জামান বলেন, তাতালপুর এলাকায় শেরপুর থেকে নালিতাবাড়ীগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মেদ বাদল বলেন, এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।