সকলকে নিয়ে সুস্থ সুন্দর নগরী হিসেবে ব‌রিশাল‌কে গড়ে তুলবো- খোকন সেরনিয়াবাত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে বরিশাল সদর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিদের সা‌থে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মে বুধবার বিকাল ৫ টায় বরিশাল নগরীর বগুড়া রোডস্থ আওয়ামী যুবলীগ ব‌রিশাল মহানগ‌রের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুনের বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত ও তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহ কে ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিরা।

এসময় সদর উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান সহ আঃলীগের সিনিয়র নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত কে বিজয়ী করতে সিটিতে থাকা তাদের আত্মীয় পরিজনদের কাছে নৌকার পক্ষে ভোট চাইবেন বলে অঙ্গীকারবদ্ধ হন। তারা বলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র নেতৃত্বে বরিশাল সদর আসন ও বরিশাল সিটির আওয়ামী লীগ কে শক্তিশালী করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নিরলসভাবে কাজ করে যাবেন। সভায় প্রধান অ‌তি‌থি নৌকা মার্কার মেয়র প্রার্থী খোকন সের‌নিয়াবাত ব‌লেন, সারা‌দে‌শে উন্নয়ন হ‌লেও ব‌রিশাল নগরীতে তার প্রভাব তেমন একটা প‌ড়েনি। নির্বা‌চিত হ‌তে পার‌লে সকল‌কে সা‌থে নি‌য়ে এক‌টি সুস্থ সুন্দর বসবাস উ‌প‌যোগী নগর হিসা‌বে ব‌রিশাল‌কে রুপান্তর করা হ‌বে। নগরবাসী পা‌বে যথাযথ সম্মান। উন্নয়‌নের সুসম বন্টন হ‌বে।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা এ‌্যাড. বলরাম পোদ্দার,বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করীম, এ‌্যাড. কে বি এস আহ‌ম্মেদ ক‌বির, এ‌্যাড. আনিচ উ‌দ্দিন শহিদ, মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শহিদ, জেলা শ্রমিকলী‌গের সভাপ‌তি মোঃ শাহজাহান হাওলাদার,কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃজসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্রলীগ এর সাবেক ভিপি মঈন তুষার, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ, বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক নেতা কাজী মিলন, বরিশাল কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি আল মামুন,সদর উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক কেএম মেহেদী হাসান বাপ্পি সহ বরিশাল সদর উপজেলার ১০ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।