সরকার পরিবর্তন করতে চাইলে অবশ্যই নির্বাচনে আসতে হবে- স্বাস্থ্যমন্ত্রী

বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে তিনি বলেছেন, শেখ হাসিনাকে কীভাবে সরিয়ে দেওয়া হবে এই ষড়যন্ত্রে মত্ত না থেকে নির্বাচনে আসুন, প্রতিদ্বন্দ্বিতা করুন। যদি জনগণ ভোট দেয় তাহলে ক্ষমতায় আসবেন, আর না দিলে কোনো উপায় নেই।

নির্বাচন ছাড়া বিএনপি সরকার পরিবর্তন করতে চায় মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সরকার পরিবর্তন করতে চাইলে অবশ্যই নির্বাচনে আসতে হবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) মাঠে পৌর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে আমরা প্রায় ৩৪ কোটি ভ্যাকসিন দিয়েছি, যা এতো অল্প সময়ের মধ্যে পৃথিবীর মধ্যে কোনো দেশ দিতে পারেনি।

তিনি বলেন, আমাদের পাশের দেশে ভারতে যেখানে অক্সিজেনের অভাবে মানুষ মারা গেছে, আমাদের দেশে সেই ঘটনা ঘটেনি।

বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে সেখানেই থামিয়ে দেওয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। সেই ষড়যন্ত্র আজও চলছে। পদ্মাসেতু যাতে না হয় সেজন্য তারা বিদেশে গিয়ে বাংলাদেশের বদনাম করেছে। তাদের কাছ থেকে আমরা শুধু ষড়যন্ত্র, হত্যা, বোমা, বাংলাভাই পেয়েছি। তারা হাজার হাজার কোটি টাকা বিদ্যুৎ খাত থেকে বিদেশে পাচার করেছে।

সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাড. আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাড আব্দুস সালাম, পৌরসভার মেয়র মো. রমজান আলী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ প্রমুখ।