কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে রায় প্রদান করেছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুপুরে মোক্তারপাড়াস্থ জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে, পরে এনআর প্লাজার সামনে অনুষ্ঠিত হয় সমাবেশ।

জেলা বিএনপির সহ সভাপতি শফিকুল ইসলাম বেবুর সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ড্যাবের সহ সাংগঠনিক সম্পাদক ডাঃ ইউনুছ আলী, সাবেক সহ সভাপতি সহিরুজ্জামান সাজু, যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন, সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু।

উপজেলা বিএনপি সম্পাদক মাহবুব হোসেন, নাগেশ্বরী উপজেলা বিএনপি সভাপতি প্রভাষক গোলাম রসূল রাজা, পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, সাধারণ সম্পাদক নাদিম আহমে,জেলা কৃষকদল আহবায়ক খলিলুর রহমান ,জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমের,স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আরমান হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন সরকার প্রতিহিংসা পরায়ন হয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে তড়িঘড়ি করে সাজানো রায় প্রদান করেছে। যাতে ২০১৪ ও ২০১৮ সালের মতো আরো একটি নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকা যায়। এ সরকার তারেক রহমানের জনপ্রিয়তা কে ভয় পায়।অবিলম্বে মিথ্যা রায় বাতিল সহ শেখ হাসিনার পদত্যাগ দাবি করেন তারা।