সরকার শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে কাজ করছে : এমপি মুকুল

শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে বোরহানউদ্দিনের ১৪৮ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ কম্পিউটার বিতরন করেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।

মানসম্পন্ন প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’ এই স্লোগান নিয়ে প্রাথমিক শিক্ষা অধিদফতর পিইডিপি-৪ এর আওতায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।
এসময় ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ১৪৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

৮ মে (সোমবার ) দুপুরে উপজেলা পরিষদের হল রুমে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ল্যাপটপ তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল এমপি ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হকের সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষক নেতা মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায়৷ এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি মুকুল বলেন , শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষে কাজ করছে সরকার, আমাদের প্রাথমিক শিক্ষা পরিবারটি অনেক বড় এখানে কাজ করা ও কথা বলার যথেষ্ট পরিমাণ সুযোগ আছে কিভাবে দেশের প্রাথমিক বিদ্যালয় গুলো পরিচালিত হবে ।

এ সময় আরও উপস্থিত ছিলেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম মিয়া , উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক , ভাইস চেয়ারম্যান মোঃ রাসেল আহমেদ , প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমজাদ হোসেন, প্রাথমিক শিক্ষক নেতা মাহবুবুর রহমান, উপজেলায় কর্মরত শিক্ষা কর্মকর্তা ও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক প্রমুখ।